May 7, 2024, 10:06 pm

সংবাদ শিরোনাম :
চোরাচালান লাইনম্যান রুবেল আহমদ বেপরোয়া জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস
ওসমানীনগরের আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে এতিমদের খাবার বিতরন

ওসমানীনগরের আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে এতিমদের খাবার বিতরন

Please Share This Post in Your Social Media

যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে স্বাধীন বাংলাদেশের স্থপতি,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবসে এতিম শিশু ও শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়েছে রান্না করা খাবার।

জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকীতে আনোয়ারুজ্জামান চৌধুরীর অর্থায়নে শনিবার ওসমানীনগরের তাজপুরস্থ হযরত শাহজালাল এতিম খানার এতিম শিশু ও শিক্ষার্থীদের মধ্যে এসব রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি আব্দাল মিয়া,সাংগঠনিক সম্পাদক আনা মিয়া,ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাকসুদুল আমিন,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, ওসমানীনগর থানার এস আই সুজিত চক্রবর্তী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান, যুবলীগ নেতা মারুফ আহমদ, মজনু মিয়া, তুরুন মিয়া, ছাত্রলীগ নেতা বাপ্পু দেব, শাওন রাসেল, আতিকুর রহমান টিটু, ফারহান শাহরিয়ার, শিমুর আলী, আলমঙ্গীর হোসেন, আব্দুল কাদির রুমেল, জীবান আহমদ, আলমঙ্গির সামী, রামু দেব, আশরাফুল ইসলাম রিপন, প্রমুখ।

সভা শেষে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদ ও ১৯৭৫ সালে বঙ্গবন্ধুসহ পরিবারের শাহাদাত বরণকারীরা ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন তাজপুর বাজার জামে মসজিদের ইমাম হাবিবুর রহমান সিদ্দিকি।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নেতা না,তিনি ছিলেন বিশ্বনেতা। হাজার বছরের ইতিহাসে তারই নেতৃত্বে স্বাধীনতা অর্জন করে জন্ম হয়েছে বাংলাদেশের। তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, আমাদের জাতির পিতা। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে দেশে বিদেশে আওয়ামীলীগকে সু-সংগঠিতসহ সিলেটের ওসমানীনগর ও বিশ্বনাথ ও বালাগঞ্জের সাধারণ জনগনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। করোনাকালীন সময়ে প্রবাসে ঘরবন্দি থেকে ও তিনি মূহূত্বের জন্য ভুলেননি ওসমানীনগর-বিশ^নাথের সাধারণ মানুষের কথা। নিজ উদ্যোগে এলাকার গৃহবন্দি লোকজনের অসহায়দের বাড়ি বাড়ি পাঠিয়েছেন খাদ্যা সহায়তা।





Calendar

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd